শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তৃতীয় বিয়ে করলেন ন্যানসি

তৃতীয় বিয়ে করলেন ন্যানসি

স্বদেশ ডেস্ক:

বিচ্ছেদের পরই জানিয়েছিলেন আবারও নতুন করে সংসার জীবন শুরু করতে যাচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। বর অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম’র সিওও ও গীতিকবি মহসিন মেহেদী। আর কিছুদিন আগে পারিবারিকভাবে তাদের আংটি বদল হয়েছে।

অবশেষে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আগস্ট মাসের শেষভাগে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানান ন্যানসি।

তার ভাষ্য, ‘শোকের মাসে আমি বিয়ে করতে চাইছিলাম না। আমার বাবা-মা নেই, অভিভাবক হিসেবে বড় ভাইয়ের পরামর্শে তার বাসায় অনাড়ম্বরে বিয়ে করলাম আমরা। বিয়েতে দুই পরিবারের চারজনের মতো অতিথি উপস্থিত ছিলেন।’

ন্যানসি আরও বলেন, ‘বিয়ের আগেই ঢাকায় নতুন বাসা নিয়েছি। ভাই বলছেন, বিয়ের করে একসঙ্গে নতুন বাসায় নতুন জীবন শুরু করলে ভালো হবে। আমরা শিগগিরই নতুন বাসায় উঠছি।’

শ্বাশুড়ি ও ছোটভাই শারীরিক অসুস্থতার কারণে বিয়েতে উপস্থিত থাকতে পারেননি বলে জানান এই কণ্ঠশিল্পী।

তিনি আরও জানান, করোনা পরিস্থিতির কারণে ঘরোয়া আয়োজনে বিয়েটা সারলেন তিনি। পরিস্থিতি স্বাভাবিক হলে আয়োজন করে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

উল্লেখ্য, প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন‌্যান‌সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা। জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877